“আদর্শ”সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

হাবীব ও আকাশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

প্রেস বিজ্ঞপ্তি: আধুনিক সমাজ নয় মানবিক সমাজ গঠনের লক্ষ্যে আমাদের” এই স্লোগানকে সামনে রেখে নিঃস্বার্থভাবে অসহায় মানুষের পাশে দাডানোর  লক্ষ্যে “আদর্শ’ স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ।

সমাজে ইতিবাচক পরিবর্তন ঘটাতে অগ্রণী ভূমিকা পালন করবে এ সংগঠন। সমাজ বিনির্মাণে  যাঁরা বিভিন্ন সংগঠনের নেতৃত্ব নিয়ে আসছেন এবং মানুষের জন্য কাজ করছেন তাঁরাই হবে  আদর্শ স্বেচ্ছাসেবী সংগঠনের  মূল চালিকাশক্তি। সবার সম্মিলিত প্রচেষ্টায় নিঃসন্দেহে এ সমাজের কল্যাণ বয়ে আনবে এই অরাজনৈতিক সংগঠন টি।

গত সোমবার (০৫ডিসেম্বর) বিকাল ৪ ঘটিকায়“আদর্শ স্বেচ্ছাসেবী সংগঠন” অস্থার কার্যলয়ে সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সিদ্ধান্ত অনুযায়ী এবং সকল সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সিএনআই ও দৈনিক ভোরের দর্পণ ফেনী জেলা প্রতিনিধি হাবীব মিয়াজীকে সভাপতি ও সিপ্লাস টিভি ব্যুরো প্রধান এম এ আকাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন ফেনী জেলা আইনজীবি সমিতির কার্যকরী কমিটির সদস্য, এড. মোশাররফ হোসেনকে সহ-সভাপতি, সৈকত রহমান মজুমদারকে যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুল হান্নানকে সাংগঠনিক সম্পাদক, মাওঃ  রফিকুল ইসলামকে (সার্ভেয়ার), প্রচার সম্পাদক, মাজহারুল ইসলাম ফাহিম মিয়াজীকে দপ্তর সম্পাদক মনোনিত করা হয়,

এ ছাডাও কার্যকরী সদস্য হলেন, দৈনিক আমাদের সময় দাগুনভুঞাঁ প্রতিনিধি কাজী ইফতেখার আলম,শওকত হোসেন রুবেল,তাহফিমুল ইসলাম বাবু হাজারী, মোঃ মুশফিকুর রহমান।

অসহায় আশ্রয়হীন মানুষকে প্রয়োজনীয় সহযোগীতা, শিক্ষাসেবা, চিকিৎসা সেবা, প্রতিবন্ধি সেবা, কর্মসংস্থান, অসহায় ও পথশিশুদের প্রয়োজনীয় সাহায্য দানে দৃঢ় প্রতিজ্ঞ “আদর্শ ” সেচ্ছাসেবী সংগঠন “কমিটির সদস্যরা বলেন- যাঁদের নেতৃত্বের লোভ নেই, ক্ষমতার লোভ নেই, কিছু পাওয়ার প্রত্যাশা করেন না, কিন্তু অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভালোবাসেন, তাঁদের জন্য আদর্শ স্বেচ্ছাসেবী সংগঠনের  দরজা সব সময় খোলা। তাঁরা যেকোনো সময় এ সংগঠনে এসে নিজেকে মানবতার কল্যাণে অংশীদার করতে পারেন।