অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন
আনোয়ারায় পিএবি সড়কে বাঁশখালী গামী রোগীবাহী অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফারণ ঘটনায় একই পরিবারের শশুর, পুত্রবধূ ও মেয়ে নিহত। গুরুতর আহত আরও ৩ জন।
বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলার চাতরী চৌমুহনী শশী কমিউনিটি সেন্টারের পার্শ্বে এ ঘটনা ঘটে। বিস্ফোরণে নিহতরা হলেন- বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার মুফিজুর রহমান (৭০), মেয়ে বুলবুল আক্তার (২৫) ও পুত্রবধূ জয়নাব বেগম (২৮)।
আহত তিনজন হলেন- একই পরিবারের সাইফুদ্দিন (২৫), নেজাম উদ্দিন (২০) ও চকরিয়ার সামসুল আলমের ছেলে হেলপার মোহাম্মদ মুন্না (২৫)।
জানা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবা শেষে বৃদ্ধ রোগীকে তার পরিবারের ৩ জন সদস্যরা অ্যাম্বুলেন্স করে বাঁশখালী বাড়িতে নেওয়ার পথে উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে ঐ অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফারণ হয়ে ঘটনাস্থলে রোগী ও তার পুত্রবধূ ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয়। এসময় এ পরিবারের ৩ জন সদস্য সহ গাড়ির ১ জন হেলপার গুরুতর ভাবে আহত হয়। খবর পেয়ে আনোয়ারা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর টিম ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন৷ চিকিৎসাধীন অবস্থায় ঐ পরিবারের মেয়ে বুলবুল মারা যায়।
বিষয়টি নিশ্চিত করে আনোয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, অ্যাম্বুলেন্সটি রোগী বহন করছিল। অ্যাম্বুলেন্সে থাকা সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন।
এ ঘটনায় আরও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যায়।