অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন দোহাজারী পৌরসভার প্রশাসক নাছরীন আক্তার

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা দিচ্ছেন দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ হাজারী বাড়ি সংলগ্ন দে পাড়া এলাকায় গত সোমবার (৬জুন) অগ্নিকান্ডে বসতঘর পুড়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করা চারটি পরিবারের পাশে দাঁড়ালেন দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার।

তিনি মঙ্গলবার (০৭ জুন) দুপুরে চারটি পরিবারকে সরকারী খাদ্য সহায়তা প্রদান করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- মিনিকেট চাল, দেশি মশুর ডাল, আয়োডিনযুক্ত লবন, চিনি, চিড়া, সয়াবিন তেল ও নুডলস।

এসময় উপস্থিত ছিলেন দোহাজারী পৌরসভার সহকারী প্রকৌশলী মো. নাঈম উদ্দিন, হিসাব রক্ষক মো. জাহাঙ্গীর আলম ও পৌরসভার ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা কামাল হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্ল্যেখ্য, গত সোমবার (৬ জুন) সন্ধ্যায় উপজেলার দোহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ হাজারী বাড়ি সংলগ্ন দে পাড়া এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে মৃত গোপাল দত্তের ছেলে মাষ্টার অরুণ দত্ত, বরুণ দত্ত, কিরন দত্ত ও মেয়ে দীপ্তি রাণী দত্তের বসতঘর আগুনে পুড়ে ব্যাপক ক্ষতিসাধন হয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তাঁরা।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সোমবার রাতে ঘটনাস্থলে ত্রাণ সামগ্রী (চাউল) পাঠান দোহাজারী পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার। মঙ্গলবার দুপুরে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। এসময় ওই চারটি পরিবারকে সরকারী খাদ্য সহায়তা প্রদান করেন।